Home » Apps Review » অ্যাপলক সফটওয়্যার এর প্রিমিয়াম সেবা আনলক সিস্টেম ডাউনলোড করুন একদম ফ্রি।

অ্যাপলক সফটওয়্যার এর প্রিমিয়াম সেবা আনলক সিস্টেম ডাউনলোড করুন একদম ফ্রি।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।


অ্যান্ড্রয়েড মোবাইল আমরা ব্যবহার করি না বর্তমান এমন মানুষ আমরা খুঁজে হয়তো পাবো না কারণ, প্রযুক্তির উন্নতির সাথে সাথে আমাদের লাইফের অনেক কিছুই আজ উন্নত অতএব আমি বিশ্বাস করি পরিবার এর কারো না কারো একটা অ্যান্ড্রয়েড মোবাইল আছে।

এখন আপনি এতো সহজে যে ইন্টারনেট জগৎ এ এতো সহজ ভাবে সকলের সাথে যোগাযোগ করতে পারছেন শুধু মাত্র অ্যান্ড্রয়েড মোবাইল এর জন্য, কারণ অ্যান্ড্রয়েড এর বিভিন্ন সিস্টেম আমাদের অনলাইন যোগাযোগ ব্যবস্থা সহজ করে দিয়েছে।

শুধু যে অনলাইন চলাচল সহজ করেছে এমন না এই অ্যান্ড্রয়েড মোবাইল এর মাধ্যমে আমরা সম্পূর্ণ পৃথিবী – কে বলতে পারী হাতের মুঠোয় – তে পেয়েছি। আমরা ব্যবহার করতে পারী বিভিন্ন রকম এর গুরুত্বপূর্ণ সফটওয়্যার যা আমাদের ভিন্ন ভিন্ন কাজে দারুন উপকার করে থাকে।

আচ্ছা এখন আপনি মনে করুন যে আপনি একজন স্টুডেন্ট আপনার বেশ কিছু পড়া রয়েছে যেগুলো করতে হবে কিন্তু ওই সাবজেক্ট এর বই বর্তমান আপনার কাছে নাই, ঠিক তখনি আপনি চাইলে সার্চ ইঞ্জিন ব্যবহার করে পিডিএফ বই ডাউনলোড করে পড়তে পারবেন তবে হ্যাঁ পিডিএফ বই পড়ার জন্য বেশ কিছু সফটওয়্যার রয়েছে অ্যান্ড্রয়েড ডিভাইস এর জন্য যেগুলো দ্বারা আপনি খুব সহজ ও সুন্দর করে বইটা পড়তে পারবেন, তাহলে ভাবুন তো অ্যান্ড্রয়েড আমাদের কতো উপকার এ আসে প্রতিদিন।

আচ্ছা আমি ধরে নিলাম আপনি একজন ফটোগ্রাফার, আপনার কাছে উপস্থিত আপনার মূল্যবান ক্যামেরা নাই। কিন্তু দৃশ্যটাও অল্প সময়ের জন্য দেখা দিচ্ছে কিছুসময় পর আর দেখা যাবে না আপনার হাতে সময় কম আর এটাও ধরে নিলাম আপনার অ্যান্ড্রয়েড ফোনের ক্যামেরা খুব একটা বেশী ভালো না, আপনি চাইলে তখন বিভিন্ন ক্যামেরা এর সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন যেটা অ্যান্ড্রয়েড এ সাপোর্ট করে। তখন আপনি নতুন ক্যামেরার মাধ্যমে ভিন্ন ভিন্ন ছবি তুলতে পারবেন যখন যেখানে ইচ্ছা।

তাহলে বুঝতে পারছি আমরা যে আমাদের কাছে যদি একটা অ্যান্ড্রয়েড মোবাইল থাকে তাহলে আমরা বিভিন্নরকম সফটওয়্যার ব্যবহার করে গুরুত্বপূর্ণ কাজ করতে পারবো এবং অন্য বিষয় গুলোর মজাও উপভোগ করতে পারবো।

আচ্ছা অ্যান্ড্রয়েড মোবাইল আমাদের লাইফের জন্য কিন্তু অনেক গুরুত্বপূর্ণ, এটা যেহেতু গুরুত্বপূর্ণ তাহলে আমাদের প্রিয় অ্যান্ড্রয়েড মোবাইল এর সিকিউরিটি রাখতে হবে কারণ হচ্ছে এটা হতে পারে আমাদের অনেক অফিসিয়াল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট বা ইমেল থাকতে পারে বা যেকোনো গুরুত্বপূর্ণ সফটওয়্যার যা আমাদের অনেক কাজে আসে আমরা চাইবো এটার সিকিউরিটি করতে।

আমার অ্যান্ড্রয়েড মোবাইল এর কোনো সফটওয়্যার বা কোনো ফাইল জানো অন্য কেউ প্রবেশ করতে না পারে এই বিষয়টা আমরা খেয়াল রাখবো নয়তো আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল ক্ষতিগ্রস্ত হতে পারে অথবা আমাদের বিভিন্ন ডাটাবেজ নষ্ট হতে পারে, তাহলে এখন কথা হচ্ছে আমরা আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল – কে সিকিউরিটি দিবো কীভাবে।

এখন আপনি যদি সার্চ ইঞ্জিন ব্যবহার করেন যে অ্যান্ড্রয়েড এর সিকিউরিটি দেওয়ার জন্য কোন সফটওয়্যারটা ভালো, তাহলে কিন্তু আপনি অগণিত সফটওয়্যার দেখতে পাবেন যার অনেক রকম সিস্টেম ইত্যাদি বা অনেক সফটওয়্যার এ ভাইরাস ও থাকতে পারে। এখন তাহলে আপনি কী করবেন, ইম্ম আপনার ব্যবহার এর জন্য রয়েছে একটা দারুন সফটওয়্যার যার থেকে আপনি প্যার্টান লক, পিন লক, ফিংগার প্রিন্ট লক এই গুলো দিয়ে আপনি আপনার ছবি, ভিডিও ইত্যাদি গোপন করতে পারবেন, বেশ কিছু পিন লক সেট করতে পারবেন টাইম লক ও দিতে পারবেন, আপনি একটি নির্ধারিত সময় বেঁধে দিতে পারেন এর পরে আর কেউ সেই অ্যাপ আর খুলতে পারবে না। লোকেশন লক, মানে আপনি একটি নির্ধারিত স্থান সেট করতে পারেন যেখানে যাওয়ার পরে আপনার লক অটো আনলক হয়ে যাবে। অ্যাপ আইকোন হাইড করতে পারবেন, ভিন্ন ভিন্ন কী বোর্ড, ইনকামিং কল লক আরও অনেক কিছু সেই গুলো ব্যবহার করে জানতে পারবেন, যেকোনো একটা ব্যবহার করে আপনার সকল গুরুত্বপূর্ণ জিনিস গুলো আপনি সিকিউরিটি দিতে পারবেন অ্যাপ লক সফটওয়্যার এর মাধ্যমে। তবে এই অ্যাপ লক সফটওয়্যার এর দুইটা সিস্টেম আছে, একটা হলো ফ্রি আর একটা হলে প্রিমিয়াম। আমি এই দুইটা সেবা এর পার্থক্য খুঁজে দেখাচ্ছি অতএব আমি প্রথমে গুগল প্লে স্টোর থেকে ফ্রি অ্যাপ লক সফটওয়্যার ডাউনলোড করবো। আমি এখন গুগল প্লে স্টোর এ গিয়ে সার্চ করবো সফটওয়্যারটা। এখন দেখুন সফটওয়্যারটা এসে গেছে। এখন আমি এই ফ্রি প্লান ইউজার এর সফটওয়্যারটা ডাউনলোড এবং ইন্সটল করে নিচ্ছি। স্ক্রিনশট দেখুন আমার সফটওয়্যারটা ডাউনলোড এবং ইন্সটল হয়ে গেছে। এখন আমি এই ফ্রি প্লান ইউজার এর সফটওয়্যারটা ওপেন করছি। এখন একটা আপনাকে সিকিউরিটি লক দিতে হবে স্ক্রিনশট এর মতো। এখন অ্যাপ লক সফটওয়্যার এর থেকে আপনাকে বলবে AGREE AND START তারপর ওই বাটন এ ক্লিক করবেন। এখন স্ক্রিনশট চিহ্নিত জায়গায় ক্লিক করুন। এখন দেখুন তাদের প্রিমিয়াম সেবা গুলো। আমরা চাচ্ছিলাম একটা ভালো অ্যাপ লক সফটওয়্যার যার মাধ্যমে আমরা আমাদের অ্যান্ড্রয়েড ফোন এর বিভিন্ন ফাইল, ফটো, ভিডিও ইত্যাদি সিকিউরিটি করতে। কিন্তু যদি ওই সফটওয়্যার এ সব সেবা ব্যবহারই না করতে পারী তাহলে কিন্তু আসলেই কষ্টকর একটা বিষয়, তাই আমি আজকে আপনাদের দিবো এই অ্যাপ লক সফটওয়্যার এর প্রিমিয়াম আনলক সেবা গুলো।

Name: AppLock
Size: 3.92 MB


Download Link


এখন আশা করছি, সকলেই এই অ্যাপ লক সফটওয়্যার এর প্রিমিয়াম আনলক সফটওয়্যারটা ডাউনলোড করে নিছেন, এখন চলুন ইন্সটল করে নেওয়া যাক। স্ক্রিনশট দেখুন সফটওয়্যারটা আমার ইন্সটল হয়ে গেছে। এখন আমি সফটওয়্যারটা ওপেন করছি এবং ওপেন করার পর অ্যাপ লক সফটওয়্যার এর Privacy Policy আমাকে গ্রহণ করতে বলছে অতএব আমি করে নিচ্ছি আপনারাও করে নিবেন। এখন আপনাকে একটা সিকিউরিটি ইমেল এড্রেস দিতে বলবে দিয়ে দিবেন এবং তারপর Save বাটন এ ক্লিক করবেন। এখন আপনাকে স্ক্রিনশট এর মতো একটা ওয়েলকাম বার্তা দিবে Ok বাটন এ ক্লিক করে দিবেন। এখন একাউন্ট সেন্টারে ক্লিক করুন। গ্রেট, এখন দেখুন আমাদের প্রিমিয়াম সেবার আনলক সিস্টেম আপডেট হয়ে গেছে, এখন আমরা প্রিমিয়াম সেবা ব্যবহারকারী।
আশা করছি এই টিউটোরিয়াল এর মাধ্যমে আপনারা বেশ উপকার পাবেন, কারণ সফটওয়্যারটা খুব জনপ্রিয় এবং দারুন কার্যকারী।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

1 week ago (October 12, 2019) 2490 Views
Like 13 Report

About Author (76)

Administrator

Knowledge Is Strength, Spread It and Acquire More.

25 responses to “অ্যাপলক সফটওয়্যার এর প্রিমিয়াম সেবা আনলক সিস্টেম ডাউনলোড করুন একদম ফ্রি।”

  1. Nishat Nishat
    Administrator

    অতি গুরুত্বপূর্ণ টিউটোরিয়াল, আসলেই অনেকই উপকার পাবে বলে মনে করি।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে গুরুত্বপূর্ণ মন্তব্য প্রকাশ করার জন্য।

  2. Rana Rana
    Author

    বাহ।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  3. Arman Arman
    Author

    দারুন টিউটোরিয়াল।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  4. Kamrul Kamrul
    Author

    ওয়াও।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  5. Support Team Support Team
    Moderator

    গুরুত্বপূর্ণ কনটেন্ট স্যার।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  6. Apurbo Apurbo
    Contributor

    ভাই ডাউনলোড করলাম।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  7. Zaman Zaman
    Author

    এই অ্যাপটাই দরকার ছিলো ভাই, অনেক উপকার হলো।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  8. Md Rabby Md Rabby
    Contributor

    সুপার ট্রিক ভাইয়া।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  9. Hamza Hamza
    Contributor

    অসাধারণ ভাই।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  10. Kabir Singh Kabir Singh
    Author

    আসলেই সফটওয়্যারটা বেশ উপকারী।

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

  11. Mehrab
    Contributor

    Vaia software ta Khub Valo laglo..kintu erokom feature kono free software e pawa have???

    • Mehrab
      Contributor

      Jabe*

      • Muntakim
        Administrator
        Post Creator

        এটা আপনি ফ্রি – তে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

  12. Sajid Khan Sajid Khan
    Subscriber

    Valo chalie a jan

    • Muntakim
      Administrator
      Post Creator

      ধন্যবাদ আপনাকে।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Categories


Back to top