Home » Tech News » নিম্নমানের পরিষেবার জন্য দায়ী অপারেটররাঃ বিটিআরসি।

নিম্নমানের পরিষেবার জন্য দায়ী অপারেটররাঃ বিটিআরসি।

অপারেটরগুলির চাহিদার তুলনায় কম স্পেকট্রাম অর্জনের প্রবণতা তাদের পরিষেবাগুলি হ্রাসের আরও বড় কারণ ছিল। btrc বৃহস্পতিবার বাংলাদেশ টেলিযোগযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান মোঃ জহুরুল হক মোবাইল ফোন ক্যারিয়ারের অসহযোগিতা তাদের নিম্নমানের পরিষেবার জন্য দায়ী বলে অভিযোগ করেছেন।

তিনি বলেছিলেন যে দুটি বৃহত্তম মোবাইল অপারেটর, গ্রামীণফোন এবং রবি, সরকারের নিরীক্ষার প্রাপ্য পরিশোধে ব্যর্থতা বিটিআরসিকে তাদের পরিষেবা এবং অন্যান্য অপারেশনাল অনুমোদনগুলি গত বছরের জুলাই থেকে স্থগিত করতে বাধ্য করেছিল যা পরিষেবার মানের প্রভাব ফেলেছিল।

তিনি স্পষ্ট করে বলেছিলেন, অপারেটরদের চাহিদার তুলনায় কম স্পেকট্রাম অর্জনের প্রবণতা তাদের পরিষেবাগুলি হ্রাসের আরও বড় কারণ ছিল।

জহুরুল তার কার্যালয়ে গণমাধ্যম ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, “দুই অপারেটর বিশাল পাওনা পরিশোধ না করে প্রতিবার আমাদের আদালতে নিয়ে যায়। নিরীক্ষার পাওনা আদায় করা হয়নি এবং আইন অনুসারে আমাদের তাদের পরিষেবা প্যাকেজ অনুমোদনের কাজ বন্ধ করতে হয়েছিল।”

আরও বলেন, “এছাড়াও আমরা জানতে পেরেছিলাম যে অপারেটরদের মানসম্পন্ন পরিষেবা সরবরাহ করার মতো পর্যাপ্ত স্পেকট্রাম নেই। এটি তাদের অসহযোগ যা গ্রাহকদের সমস্যায় ফেলেছে”

তিনি দাবি করেন যে অপারেটররা বেশি দামের জন্য আরও স্পেকট্রাম কিনতে আগ্রহী নয়।
3 months ago (January 3, 2020) 338 Views
Like 8 Report

About Author (14)

JS Masud
Author

Quran is only medicine of heart, And remember Allah is very powerful.

1 responses to “নিম্নমানের পরিষেবার জন্য দায়ী অপারেটররাঃ বিটিআরসি।”

  1. Zaman Zaman
    Author

    গুড নিউজ।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Categories


Back to top