Home » Tech News » অপো, ভিভো ও শাওমি নিয়ে আসছে নতুন ফাইল ট্রান্সফার সিস্টেম।

অপো, ভিভো ও শাওমি নিয়ে আসছে নতুন ফাইল ট্রান্সফার সিস্টেম।

চীনা মোবাইল জায়ান্ট ভিভো, অপো এবং শাওমি তাদের ডিভাইসে একটি নতুন ওয়্যারলেস ফাইল ট্রান্সফার সিস্টেম আনতে অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে। অপো, ভিভো ও শাওমি নিয়ে আসছে নতুন
ফাইল ট্রান্সফার সিস্টেম ব্যবহারকারীদের একটি অতুলনীয় ফাইল স্থানান্তর অভিজ্ঞতা দেওয়ার জন্য তারা “পিয়ার-টু-পিয়ার ট্রান্সমিশন অ্যালায়েন্স” প্রতিষ্ঠা করেছে।

ভিভোর সিনিয়র সহ-সভাপতি স্পার্ক নি বলেছেন, “ভিভো, অপো এবং শিয়াওমি সকলের একটি শক্তিশালী ব্যবহারকারীর বেস রয়েছে, এবং এই ধরনের অংশীদারিত্ব বিশ্বব্যাপী আরও বেশি ভোক্তাকে উপকৃত করবে।”

তিনি বলেন, “ভিভোর পক্ষে, এই অংশীদারিত্বটি দ্রুততর, সুরক্ষিত, প্রথম- শ্রেণীর মোবাইল অভিজ্ঞতা আমাদের ব্যবহারকারীদের জন্য তাদের বন্ধুদের সাথে ফাইলগুলি ওয়্যারলেস শেয়ার করে নেওয়া আরও সহজ করে তুলতে আমাদের প্রতিশ্রুতি জোরদার করে”।

তিনি আরও বলেন, “আমরা বিশ্বজুড়ে আমাদের ব্যবহারকারীদের জন্য আরও কৌশলগত অংশীদারিত্ব আনতে থাকব।”

এটি অনেকটা অ্যাপলের এয়ারড্রপের মতো হবে বলে জানা গেছে। এই তিনটি ব্র্যান্ডের জোট ব্যবহারকারীদের কোনও ইন্টারনেট সংযোগ ছাড়াই ফাইল, ছবি, অডিও এবং ভিডিও ট্রান্সফার করার অনুমতি দেবে!

এই প্রক্রিয়াটির সর্বনিম্ন স্পিড প্রতি সেকেন্ডে ২৫ এমবি হবে। ট্রান্সফার স্পিড ২০ এমবি/সেকেন্ড পর্যন্ত হবে এবং ২০২০ ফেব্রুয়ারী থেকে স্মার্টফোনে উপলব্ধ হবে।

মার্কিন জায়ান্ট গুগল, ইতিমধ্যে, এই জাতীয় একটি দ্রুত ফাইল-শেয়ারিং সিস্টেম চালু করার পরিকল্পনা করেছে। যেখানে ব্লুটুথ এবং ওয়াইফাই তৈরি এবং ফাইলগুলি দ্রুত বিনিময় করা যায়।
6 months ago (January 5, 2020) 755 Views
Like 12 Report

About Author (14)

JS Masud
Author

Quran is only medicine of heart, And remember Allah is very powerful.

3 responses to “অপো, ভিভো ও শাওমি নিয়ে আসছে নতুন ফাইল ট্রান্সফার সিস্টেম।”

  1. XR SABBIR KHAN XR SABBIR KHAN
    Contributor

    Wow darun

  2. MD MIZAN
    Contributor

    AMI ONEK KICU JANI. KINTO KIVABA JA POST KORA SETA BOJTACINA.. DOA KORA KEW KI BOLBEN. POST JATA DESE SETA TW PUBLISH HOSSA NA. PLZ. HELP ME.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Categories


Back to top