Home » YouTube Tricks » দেখুন যেভাবে ইউটিউব চ্যানেল এর ভিডিও সার্চ রেজাল্ট এ সবার প্রথমে আনবেন।

দেখুন যেভাবে ইউটিউব চ্যানেল এর ভিডিও সার্চ রেজাল্ট এ সবার প্রথমে আনবেন।

আসসালামু আলাইকুম,
আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আর যারা নিয়মিত ট্রিকরেড এর সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা কারণ, এই প্লাটফর্ম থেকে আপনারা প্রতিনিয়ত অনেক কিছু জানতে ও শিখতে পারেন। তো বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনার ইউটিউব ভিডিও ইউটিউব সার্চ রেজাল্টে আনবেন সবার আগে।

আমরা যারা নতুন ইউটিউব চ্যানেল খুলি এবং কোনো ভিডিও চ্যানেল এর জন্য আপলোড দেই এবং আপলোড দেওয়া শেষ হলে আপনাদের ভিডিও ইউটিউব এ সার্চ দিলে খুঁজে পান না এমন কি যে টাইটেল দিয়ে ভিডিও আপলোড দেন সেই টাইটেল দিয়ে সার্চ দিলেও আপনাদের ইউটিউব ভিডিও খুঁজে পান না এর কারন কি এবং কি কারনে পান না সেটির সমস্যা নিয়ে আজ আমি আলোচনা করবো এবং আমি দেখিয়ে দিবো ইউটিউব সার্চ এ আপনার ভিডিও কিভাবে আনবেন তো চলুন বেশি কথা না বলে শুরু করি আজকের টিউটোরিয়াল।

প্রথমে যখন আপনি ইউটিউব চ্যানেল খুলবেন তার আগে ইউটিউব এ সার্চ দিবেন আপনি যে নামে চ্যানেল খুলবেন সেই নামে কোনো ইউটিউব চ্যানেল আছে কিনা যদি থাকে ঐ নামে কোনো ইউটিউব চ্যানেল তাহলে ঐ নামে আপনার চ্যানেল খুলবেন না। এটি খুবই গুরুত্বপূর্ণ যদি ঐ নামে চ্যানেল খুলেন তাহলে ইউটিউব সার্চ রেজাল্টে আপনার ভিডিও আসবে না তাই আপনাকে ইউটিউব চ্যানেল এর নাম ইউনিক রাখতে হবে তাহলে আপনার ভিডিও সার্চ রেজাল্টে দেখাবে সবার আগে।

তারপর ভিডিও আপলোড দেওয়ার সময় আপনাকে কিছু কাজ করতে হবে আপনি যে রিলেটেড ভিডিও আপলোড দিবেন সেই নাম দিয়ে ইউটিউব সার্চ দিবেন যে ভিডিও গুলো ইউটিউব রেজাল্টে প্রথমে আসবে সেই গুলো থেকে আইডিয়া নিবেন তারা কিভাবে টাইটেল এবং বিবরণ দিছে কপি না করে আপনার ভিডিও তে সেই ভাবে টাইটেল এবং বিবরণ দিবেন।

তারপর ট্যাগস, আমরা অনেকে আছি ট্যাগস বুঝি না ট্যাগস হচ্ছে আপনার ভিডিও কি কি দিয়ে সার্চ দিলে ইউটিউব রেজাল্টে দেখাবে। আমি এখন দেখাবো কিভাবে অন্যের ভিডিও থেকে নিজের ইউটিউব ভিডিও এর জন্য ট্যাগস নিবেন এবং ইউটিউব সার্চ রেজাল্টে আপনার ভিডিও আনবেন।

এর জন্য আপনাকে একটা অ্যাপ ডাউনলোড করতে হবে, অ্যাপ এর লিংক আমি নিচে দিচ্ছি।

Download Link

তারপর যে ভিডিও আপনি আপলোড দিবেন সেই নাম দিয়ে ইউটিউব এ সার্চ দিবেন প্রথমে যে ভিডিও দেখাবে সেই ভিডিও লিংক কপি করবেন। অ্যাপ ডাউনলোড দেওয়া শেষ হলে অ্যাপটি ওপেন করে ট্যাগ অপশন এ ক্লিক দেন। তারপর আপনার কপি করা লিংকটি দিয়ে সার্চ এ ক্লিক দেন। তারপর যে ট্যাগ দেখাবে সে গুলো কপি করবেন। তারপর ইউটিউব অ্যাপটি ওপেন করবেন তারপর আপনার চ্যানেল আইকন ক্লিক দিবেন। তারপর ইউর চ্যানেল এ ক্লিক দিবেন। তারপর ভিডিও তে ক্লিক দিন। তারপর তিনটা ডট ওখানে ক্লিক দেন। তারপর এডিট ওখানে ক্লিক দিন। তারপর একদম নিচে খেয়াল করুন ট্যাগ লেখা আছে এখানে কপি করা ট্যাগ গুলো দেন তারপর সেভ এ ক্লিক দেন। এখন আপনার কাজ শেষ এখন ইউটিউব এ গিয়ে সার্চ দেন আপনার দেওয়া টাইটেল দিয়ে আপনার চ্যানেল এর ভিডিও দেখাবে আমার ভিডিও দেখাচ্ছে দেখেন প্রমাণ। যদি কনটেন্ট এ বিন্দু পরিমান ভুল থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং ভুলকে ধরিয়ে দিবেন।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

4 weeks ago (November 12, 2019) 1025 Views
Like 30 Report

About Author (2)

Ariful Islam
Subscriber

নিজে যা জানি তা শেয়ার করি এবং ভুল থেকে নিজেও শিখি।

9 responses to “দেখুন যেভাবে ইউটিউব চ্যানেল এর ভিডিও সার্চ রেজাল্ট এ সবার প্রথমে আনবেন।”

  1. Muntakim
    Administrator

    আমি সর্বপ্রথম আপনার ইচ্ছা শক্তি – কে ধন্যবাদ জানাচ্ছি, ট্রিকরেড এর সাপোর্ট টিম এবং আমি আপনার বেশ কয়েকটা কনটেন্ট রিভিউ করেছি প্রচুর বানান ভূল ছিলো এবং কনটেন্ট অনেক ছোট ছিলো তাই আপনার আগের কনটেন্ট গুলো চিরস্থায়ী ডিলেট করা হয়েছিলো। আপনি তারপরও নতুন করে আগের থেকে অনেক অনেক ভালো করে গুছিয়ে কনটেন্ট লিখেছেন যদিও আপনার এই কনটেন্ট এ অনেক অনেক বানান ভূল ছিলো যেটা আমি নিজে ফিক্স করে দিয়েছি এবং তারপর আপনার কনটেন্ট পাবলিশ করলাম। আপনার প্রথম কনটেন্ট হিসাবে ভালো লাগলো নেক্সট কনটেন্ট তৈরির সময় অবশ্যই সঠিক বানান ব্যবহার করবেন।

    ধন্যবাদ আপনাকে আবারও।

  2. Support Team Support Team
    Moderator

    এই রকম মানসম্মত কনটেন্ট উপহার দিয়ে ট্রিকরেড এর মান আরও সুন্দর করতে সাহায্য করবেন ভবিষ্যৎ এ, এবং আপনার ট্রিকরেড প্রোফাইল এ সকল তথ্য এবং আপনার প্রোফাইলের ছবি দিয়ে প্রোফাইল সম্পূর্ণ করুন।

    ধন্যবাদ,
    ট্রিকরেড সাপোর্ট।

  3. Kabir Singh Kabir Singh
    Author

    গুড কনটেন্ট।

  4. Ariful Islam Ariful Islam
    Subscriber
    Post Creator

    ekta kotha bolli vai ha rag korben sober post lekhar doron ek na tai emon hoi…. ami jehetu aro site post kori tobe ekhon eirokom vul kew dore nai……ami ja lokkho korlam amar kisu line poriboton kora hoishe tnx time ei vabe post hobe….. but vai nisher ongsho gulu add holle ami aro khushi hotam next valo post hobe author koren amai vai plz

  5. Ariful Islam Ariful Islam
    Subscriber
    Post Creator

    r mante hobe vai apni khub valo content make koren onak valo khushiye lekte paren karon hollo apni 1 or 2 year er obiggota ashe…. but i ami new content creator…. but ami kokhono karo content copy kori na…. but amar issa sokti onak kishur korar issa ashe ei online

    • Muntakim
      Administrator

      আপনার ট্রিকরেড প্রোফাইল সকল তথ্য এবং প্রোফাইল ছবি আপলোড করুন।

  6. Sabbir Khan Sabbir Khan
    Contributor

    Vai youtub chanel kemne koubo??

  7. Ariful Islam Ariful Islam
    Subscriber
    Post Creator

    sabbir vai apni ki ei niye tutorial chan thahole tutorial korabe tnx apnar mulloban comment er jonno

  8. Mehrab
    Contributor

    Tag copy korar age apnar video 3 number e chilo.tag copy kore paste korar por apnar video 3 number e ase.tahole lav ki hoilo tag copy paste koire?erokom fake trick share korben na , jate nijer onner shobar time waste Hoy.thank you.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Categories


Back to top