Home » YouTube Tricks » দেখুন যেভাবে ইউটিউব ভিডিও এর থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করবেন।

দেখুন যেভাবে ইউটিউব ভিডিও এর থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করবেন।

আসসালামু আলাইকুম,
আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আর যারা নিয়মিত ট্রিকরেড এর সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা কারণ, এই প্লাটফর্ম থেকে আপনারা প্রতিনিয়ত অনেক কিছু জানতে ও শিখতে পারেন। তো বন্ধুরা আজকে আমি দেখাবো কিভাবে অন্যের ইউটিউব ভিডিও তে দেওয়া থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করবেন।

আমরা অনেকেই চাই যে বড় বড় ইউটিবার যে ভাবে তাদের ভিডিও তে থাম্বেল এবং বিবরণ দেয় আমিও সেই ভাবে আমার ইউটিউব ভিডিও তে থাম্বেল এবং বিবরণ দিবো। কিন্তু আমরা সকলেই জানি যে ইউটিউব থেকে থাম্বেল ডাউনলোড দেওয়া যায় না এবং বিবরণ কপি করা যায় না আজ আমি আপনাদের দেখাবো কি ভাবে অন্যের ইউটিউব ভিডিও থেকে কিভাবে থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করবেন তো চলুন বন্ধুরা টিউটোরিয়াল টি শুরু করা যাক।

যেহেতু অনেকেই ইউটিউব এর সাথে জড়িত তাই আমি বলতে পারি আপনারা যে কোনো ইউটিউব এর ভিডিও লিংক কপি করতে পারবেন। ইউটিউব ভিডিও লিংক দিয়ে মূলত ইউটিউব থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করতে হবে আশা করি এই কাজটি পারবেন।

আর যদি না পারেন আমার আগের পোষ্টে কিভাবে ইউটিউব ভিডিও এর লিংক কপি করবেন আমি দেখিয়ে দিয়েছি আগের পোষ্ট লিংক নিচে দেওয়া হলোঃ ভিডিও লিংক কপি করা হলে আপনাদের একটি অ্যাপ এর প্রয়োজন হবে, যা আমি নিচে উল্লেখ করছি ডাউনলোড লিংক।

Download Link

অ্যাপ ডাউনলোড দেওয়া শেষ হলে অ্যাপটি ওপেন করে থাম্বেল অপশন এ ক্লিক দেন। তারপর আপনার কপি করা লিংকটি দিয়ে সার্চ এ ক্লিক দেন। তারপর দেখন থাম্বেল দেখাচ্ছে এখন থাম্বেল ডাউনলোড দিতে ডাউনলোড আইকন এ ক্লিক দেন। আপনার থাম্বেল ডাউনলোড দেওয়ার কাজ শেষ এখন দেখে নেওয়া যাক কিভাবে বিবরণ কপি করবেন এর জন্য আবার অ্যাপ টি ওপেন করেন এবং বিবরণ এ ক্লিক দেন। তারপর আপনার কপি করা লিংকটি দিয়ে সার্চ এ ক্লিক দেন। তারপর কপি অল বিবরণ ওখানে ক্লিক দেন, তাহলেই আপনি সকল বিবরণ কপি করতে পারবেন।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

4 weeks ago (November 14, 2019) 1381 Views
Like 31 Report

About Author (2)

Ariful Islam
Subscriber

নিজে যা জানি তা শেয়ার করি এবং ভুল থেকে নিজেও শিখি।

7 responses to “দেখুন যেভাবে ইউটিউব ভিডিও এর থাম্বেল ডাউনলোড এবং বিবরণ কপি করবেন।”

  1. Muntakim
    Administrator

    টাইটেল এবং কনটেন্ট এডিট করা হয়েছে, যথেষ্ট বানান ভূল। আশা করছি বানান এর দিকে দৃষ্টি দিবেন, আর আপনি ট্রিকরেড এ যে কনটেন্ট পাবলিশ করেন ওই কনটেন্ট আপনি অন্য ওয়েবসাইটে ও পাবলিশ করেন যা ট্রিকরেড এর কপিরাইট আইন নষ্ট করে। নেক্সট যদি আপনি এই রকম ভূল করেন আপনার কনটেন্ট রিমুভ করা হবে চিরস্থায়ী এবং আপনার একাউন্ট সাসপেন্ড ও করতে পারী।

    ধন্যবাদ।

  2. Ariful Islam Ariful Islam
    Subscriber
    Post Creator

    apni amar youtube link remove koren kn vai

    • Support Team Support Team
      Moderator

      আপনার কনটেন্ট এডিট করা হয়েছে আপনার টাইটেল এডিট করা হয়েছে সকল কিছু মিলিয়ে আপনার ইউটিউব লিংক রাখার সিস্টেম নাই। সম্পূর্ণ নিজে কনটেন্ট লিখে পাবলিশ করলেই শুধু ব্যবহার করতে পারবেন এই সিস্টেম। কোনো ভূল পেলে কনটেন্ট এ আমরা রিমুভ করি।

      ধন্যবাদ,
      ট্রিকরেড সাপোর্ট

  3. Ariful Islam Ariful Islam
    Subscriber
    Post Creator

    আপনার ট্রিকরেড নিয়ম এইবার আমি তো অমান্য করি নাই তাহলে কেন রিমুভ করছেন ভাই উওর দেন

    • Support Team Support Team
      Moderator

      আপনার কনটেন্ট এডিট করা হয়েছে আপনার টাইটেল এডিট করা হয়েছে সকল কিছু মিলিয়ে আপনার ইউটিউব লিংক রাখার সিস্টেম নাই। সম্পূর্ণ নিজে কনটেন্ট লিখে পাবলিশ করলেই শুধু ব্যবহার করতে পারবেন এই সিস্টেম। কোনো ভূল পেলে কনটেন্ট এ আমরা রিমুভ করি।

      ধন্যবাদ,
      ট্রিকরেড সাপোর্ট

  4. Tahsin Tahsin
    Author

    ভালোই।

  5. Sabbir Khan Sabbir Khan
    Contributor

    Ki hoyse bro,,amar matha ghurse

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Categories


Back to top